| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ শেখ হাসিনার নির্দেশে বিরোধী দলের নেতা হতে রাজি  আছি : এ কে আজাদ


সংগৃহীত

শেখ হাসিনার নির্দেশে বিরোধী দলের নেতা হতে রাজি  আছি : এ কে আজাদ


রহমত নিউজ     09 January, 2024     09:29 PM    


এফবিসিসিআই'র সাবেক সভাপতি ও হামীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ বলেছেন, শেখ হাসিনার নির্দেশে বিরোধী দলের নেতা হতে রাজি আছি। ৭ জানুয়ারীর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফরিদপুর-৩ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে ফরিদপুরের ঝিলটুলিতে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন ।

এ কে আজাদ বলেন, ‘আমরা স্বতন্ত্ররা আওয়ামী লীগের বাইরের কেউ না, তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মনে করেন আমাদের বিরোধী দল গঠন করা উচিত, তাহলে তাই করবো। কারণ তার আহ্বানে আমরা স্বতন্ত্র দাঁড়িয়েছি।

তিনি বলেন, অলরেডি আমাকে অনেক বিদেশি ফোন করেছে যে আপনাকে নিয়ে চিন্তা করা হচ্ছে, আপনি বিরোধী দলের নেতা হতে রাজি আছেন কি-না। আমি বলেছি যে, সবকিছুই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনাসাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করা হবে, ওনার আলোচনার বাইরে তো আমরা যেতে পারব না।

এ কে আজাদ বলেন, সরকারের স্বদিচ্ছা ও প্রশাসন আন্তরিক হলে ফরিদপুরকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা সম্ভব। এ সময় সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিমুক্ত সমাজগঠন ও মানসম্পন্ন শিক্ষাব্যবস্থা চালু করে নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সকলকে দল মত ভুলে একজোট হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে স্থানীয় নেতা-কর্মীসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।